অন্যমনা
- মুন্না খান মতিউর - পি‌চ্চিগু‌লোর স্বপ্ন ১২-০৫-২০২৪

গাছের সাথে বলব কথা
তাইতো আসি বনে
একা একা পুকুড় পাড়ে
বকি আপন মনে।

পাখি গুলো বন্ধু আমার
বড়ই আপন-জন
নদীর সাথে গল্প করি
একলা সর্বক্ষণ।

নদীটা আর পাখি গুলো
আরও সবুজ ঘাস
এদের মাঝেই থাকি আমি
এদের মাঝেই বাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।